রূপগঞ্জে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

রূপগঞ্জে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

রূপগঞ্জ  প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুটি বসতবাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল রশি দিয়ে হাত পা বেঁধে ও পিস্তল ঠেকিয়ে বসত ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে। শুক্রবার (৮ এপ্রিল) ভোর তিনটার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ট্যাংরারটেক কালি এলাকায় ঘটে এ ডাকাতির ঘটনা।
বাড়ির মালিক বিল্লাল পাটোয়ারীর ছেলে সুমন মিয়া জানান, তাদের ট্যাংরারটেক কালী এলাকায় অবস্থিত নিজ বাড়িতে ভোর তিনটার দিকে চারটি মোটর সাইকেলে করে সাত-আটজনের একদল মুখোশধারী ডাকাত প্রবেশ করে। ডাকাত দল বারান্দার গ্রিল কেটে ঘরে ঢুকে তাকেসহ বাবা বিল্লাল পাটোয়ারী মা সুফিয়া বেগম ভাই মামুন ও এক বোনকে মাথায় পিস্তল ঠেকিয়ে হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলে। পরে ঘরের ভেতরে থাকা আলমারি ভেঙ্গে ফেলে ডাকাতদল। আলমারিতে থাকা দেড় ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক টাকা লুটে নেয়। এরপর পাশের ভাড়াটিয়া নিলুফা বেগম এর ঘরে একই কায়দায় প্রবেশ করে তাদেরকেও অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। এরপর নিলুফা বেগমের ঘরে থাকা দুই ভরি স্বর্ণালংকারসহ মালপত্র লুটে নিয়ে ডাকাতদল পালিয়ে যায়।
সুমন মিয়া আরো জানান, তাদের গ্রামটি এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশে। এ সড়ক যোগে ডাকাতরা তাদের গ্রামে ঢুকে এ ডাকাতির ঘটনা ঘটিয়েছে।
নিয়মিত ভুলতা পুলিশ ফাঁড়ির নিয়মিত পুলিশ টহল ব্যবস্থা না থাকায় একের পর এক অপরাধ প্রবণতা বাড়ছে বলেও অভিযোগ করেছেন এলাকাবাসী।
এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমানের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি মুঠোফোনটি রিসিভ করেননি।

 

আপনি আরও পড়তে পারেন